কীভাবে প্রাইম ব্যাংক লিমিটেড ভিসা গোল্ড ক্রেডিট কার্ড পাবেন- আরও জানুন

প্রাইম ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি বেসরকারি ব্যাংক। এটি তার গ্রাহকদের সুবিধার্থে বিভিন্ন ধরনের কার্ড ও লোন পরিষেবা দিয়ে থাকে। প্রাইম ব্যাংক লিমিটেড যেসব কার্ড সর্বরাহ করে তার মধ্যে ডেবিট ও ক্রেডিট উভয় ধরনের কার্ড রয়েছে। এটি  তার গ্রাহকদের রেমিটেন্স সুবিধাসহ বিভিন ধরনের পরিষেবা দিয়ে থাকে।

বর্তমান সময়ে লেনদেনের ক্ষেত্রে ক্রেডিট কার্ড হ’ল সহয ও নিরাপদ পদ্ধতি। প্রাইম ব্যাংক লিমিটেড ভিসা গোল্ড ক্রেডিট কার্ড ব্যবহার করে সেরা সুবিধা উপভোগ করা যায়। আপনার জীবনযাত্রাকে আলোকিত করতে এবং আপনার প্রয়োজনীয়তা অনুসারে প্রাইম ব্যাংক যেসব ক্রেডিট কার্ড সর্বরাহ করে সেগুলো হ’ল মাস্টারকার্ড, ভিসা এবং জেসিবি ব্র্যান্ডের কার্ড।উক্ত এই  বিস্তৃত কার্ড গুলো থেকে আপনার পছন্দ অনুযায়ি নির্বাচন করুন।

এই কার্ডটি দিয়ে আপনি যেসব কেনাকাটার জন্য নিয়মিত ব্যাবহার করতে পারবেন তা হ’ল রেস্তোঁরা, সুপার স্টোর, বিমান সংস্থা, হোটেল, হাসপাতাল, গহনা থেকে শুরু করে ইলেক্ট্রনিক্স এবং কম্পিউটারের শপগুলোসহ বিভিন্ন ধরনের কেনাকাটায়। প্রাইম ব্যাংক লিমিটেড ক্রেডিট কার্ড সম্পর্কে আরও জানতে পড়ুন।

চিত্রের উৎসঃ প্রাইম ব্যাংক লিমিটেড ওয়েবসাইট।

 

প্রাইম ব্যাংক লিমিটেড ভিসা গোল্ড ক্রেডিট কার্ডে কি কি সুবিধা পাবেন

  • কোনও হিডেন চার্জ নেই।
  • অবিলম্বে ক্যাশ এডভান্স উপলব্ধ কার্ডের সীমা ৫০% অবধি।
  • সর্বাধিক ৫০ দিনের সুদের ফি বিনামূল্যে সময়সীমা।
  • অটো ডেবিট সুবিধা।
  • E-স্টেটমেন্ট।
  • এসএমএস সতর্কতা পরিষেবা।
  • বিনামূল্যে পরিপূরক কার্ড।
  • কার্ড চেক সুবিধা।
  • ইএমআই সুবিধা 0% সুদ।
  • ইজি পে প্ল্যান @ পছন্দসই সুদ।
  • আনুষাঙ্গিক পুরষ্কার N অর্জন করুন।
  • POS এবং এটিএম গ্রহণের প্রশস্ত পরিসীমা নেটওয়ার্ক।
  • রিয়েল-টাইম লেনদেন এবং ভিআইপি লেনদেন পর্যবেক্ষণ।
  • ক্রেডিট সীমা: ৫০,০০০ থেকে ৭০০,০০০ টাকা

প্রাইম ব্যাংক লিমিটেড ভিসা গোল্ড ক্রেডিট কার্ড পাওয়ার জন্য যা প্রয়োজন এবং যোগ্যতা

প্রতিটা ক্রেডিট কার্ড গ্রাহকদের অবশ্যয় কোন নির্দিষ্ট পেশায় নিয়োজিত হতে হবে। চাকরিজীবীদের ক্ষেত্রে সর্বনিম্ন মাসিক আয়  ৩০,০০০ /- টাকা এবং ব্যবসায়ীদের ক্ষেত্রে ৫০,০০০ /- টাকা থাকতে হবে। একই সাথে প্রতি মাসে বেতনের টাকা উক্ত ব্যাংকে জমা হতে হবে। চাকুরির বয়স হতে হবে ৬ মাস এবং ব্যবসার মেয়াদ সর্বনিম্ন ১ (এক) বছর হতে হবে। বয়স হতে হবে সর্বনিম্ন বয়স বেসিক কার্ড ১৮ বছর থেকে ৭০ বছর এবং সম্পূরক কার্ড ১৮ বছর থেকে ৭০ বছর (শিক্ষার্থীদের ক্ষেত্রে ১৬ বছর) বছর। সল্প সময় এবং বিনা পরিশ্রমেই পাওয়া যায় ক্রেডিট কার্ড।

যেসব ডকুমেন্টস লাগবে

  • বৈধ এনআইডি/মেশিন পঠনযোগ্য পাসপোর্টের বৈধ এনআইডি নম্বর/স্মার্ট কার্ডের যাচাইকরণের অনুলিপি কপি।
  • সুরক্ষিত কার্ডগুলির জন্য, যদি এনআইডি পাওয়া না যায় তবে গ্রাহকগণের কাছ থেকে এনআইডি-র প্রাপ্যতা না থাকার প্রজ্ঞাপন গ্রহণযোগ্য বিকল্প আইডি সহ (পাসপোর্ট/জন্ম নিবন্ধন শংসাপত্র) প্রযোজ্য হবে।
  • আন্তর্জাতিক কার্ডের জন্য বৈধ পাসপোর্টের অনুলিপি।
  • গ্রাহক যদি পাসপোর্টের অনুলিপি জমা না দেয় তবে তিনি কার্ডটি পাবেন তবে আন্তর্জাতিক ব্যবহার কেবল পাসপোর্ট অনুমোদনের পরে সক্ষম হবে।
  • E-TIN সার্টিফিকেটের অনুলিপি।
  • আবেদনকারী স্বাক্ষরিত, টু ডেট টু ডেট ফটোর দুটি কপি, উত্স দ্বারা সত্যায়িত।
  • সিআইবি অনুসন্ধান এবং সিআইবি আন্ডারটেকিং ফর্মগুলি।
  • পরিপূরক কার্ড আবেদনকারীর জন্য এনআইডি/পাসপোর্ট/জন্ম নিবন্ধন সার্টিফিকেটের অনুলিপি।

প্রাইম ব্যাংক লিমিটেড ভিসা গোল্ড ক্রেডিট কার্ডের ইন্টারেস্ট ফিস এবং চার্জ

কিভাবে ক্রেডিট কার্ডের জন্য আবেদন করবেন

প্রাইম ব্যাংক লিমিটেডের একজন গ্রাহক যদি ক্রেডিট কার্ড নিতে আগ্রহী থাকে সেক্ষেত্রে অবশ্যই অনলাইনের মাধ্যমে সরাসরি কার্ডের জন্য আবেদন করতে পারবেন অথবা নিকটস্থ কোন প্রাইম ব্যাংক লিমিটেড/এজেন্ট শাখায় গিয়ে ক্রেডিট কার্ডের আবেদন করতে পারেন।

আপনি যদি ব্যাংকের ওয়েবসাইটে যান, আপনি বিভিন্ন ধরণের কার্ড দেখতে পাবেন এবং পছন্দ অনুযায়ী প্রাইম ব্যাংক লিমিটেড ভিসা গোল্ড ক্রেডিট কার্ডের জন্য আবেদন করতে পারবেন। এই নিবন্ধে, আমরা রাইম ব্যাংক লিমিটেডের ক্রেডিট কার্ড সম্পর্কে বিশেষভাবে বিস্তারিত উপস্থাপন করেছি। আপনি যদি ক্রেডিট কার্ডের আবেদন করার সিদ্ধান্ত নেন তবে আপনাকে আবেদন ফর্মটি পূরণ করতে হবে।

চিত্রের উৎসঃ প্রাইম ব্যাংক লিমিটেড ওয়েবসাইট।

 

ব্যাংক যোগাযোগের তথ্য

প্রাইম ব্যাংক লিমিটেডের যেকোন গ্রাহক সরাসরি ব্যংকের প্রধান সদর দফতর অফিসে যোগাযোগ করে অথবা ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমেও ক্রেডিট কার্ড সম্পর্কে জানতে পারেন। টেলিফোনের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে এই নম্বরে 16218 (স্থানীয়ভাবে) অথবা +88 09604016218 (বিদেশ থেকে) ডায়াল করুন। আপনি আমাদের cardinfo@primebank.com.bd এ ইমেল করতে পারে

এখন গ্রাহকদের শাখায় দৌড়াতে বা ব্যাংকিংয়ের সময়ের জন্য অপেক্ষা করতে হবে না, যেখানে যে কোনও সময় থেকে যে কোনও সময় একক ফোন কল দিয়ে যে কোনও ধরণের পরিষেবা পেতে পারে। কল সেন্টার পরিষেবাটি একটি বিশেষ নেটওয়ার্কিং সিস্টেমের সাথে সজ্জিত এবং একই সাথে অনেকে সংযুক্ত হতে পারেন। কল সেন্টার, আপনার সমস্ত প্রশ্নের জন্য একটি সমাধান।

আপনি আপনা্র ক্রেডিট কার্ড সম্পর্কে আপনার প্রশ্নগুলির বিষয়ে কল করতে পারেন। আপনি সপ্তাহে ৭ দিন ও ২৪ ঘন্টা কল করতে পারেন এবং গ্রাহক পরিষেবা প্রতিনিধি আপনাকে সহায়তা করে খুশি হবে। আপনি আপনার ক্রেডিট কার্ড আগ্রহ সম্পর্কিত প্রাথমিক প্রশ্নগুলির জন্য সহায়তা কেন্দ্রটি ব্যবহার করতে পারেন। আমরা আপনার জন্য নীচে তাদের যোগাযোগ ঠিকানাও অন্তরভুক্ত করেছি।

প্রধান কার্যালয়:
ঠিকানা: আদমজী কোর্ট অ্যানেক্স বিল্ডিং -২,
১১৯-১২০, মতিঝিল সি/এ, ঢাকা -১০০০
বাংলাদেশ
ফোন: 9567265, 9570747-8 PABX
ফ্যাক্স: 880-2-9567230, 9560977, 9566215, 9560960
ই-মেইল: info@primebank.com.bd
ওয়েব সাইট: www.primebank.com.bd

অন্যান্য ব্যাংকের ক্রেডিট কার্ড দেখুন নিম্নে

ব্যাংক এশিয়া লিমিটেড ক্রেডিট কার্ড পাবেন যেভাবে-আরও জানুন

এনআরবি ব্যাংক ভিসা গোল্ড ক্রেডিট কার্ড পাবেন যেভাবে- আরও জানুন

উপসংহার

যে কোন যোগ্য গ্রাহক নিয়ম-নীতি মেনে ক্রেডিট কার্ডের জন্য আবেদন করতে পারবেন। আপনি যদি ক্রেডিট কার্ডের সুবিধা পেতে আগ্রহি থাকেন তবে আজই আপনার আবেদন শুরু করতে পারেন। ক্রেডিট কার্ড মূলত আপনার জীবনযাত্রাকে সহয করে তোলে। আপনার নিজের বাড়ির স্বাচ্ছন্দ্য থেকে কেনার বিষয়টি যখন আসে তখন ক্রেডিট কার্ডগুলি আপনাকে যথেষ্ট সুবিধা দিবে। আপনার জীবনযাত্রাকে পুরোপুরি ফিট করে এমন একটি কার্ড থাকা অবশ্যই প্রয়োজন।

সতর্কতা: ক্রেডিট কার্ড এর জন্য আবেদন এবং ব্যবহার করার সময় যথেষ্ট ঝুঁকি রয়েছে। ক্রেডিট কার্ড ব্যাবহারে যেমন সুবিধা রয়েছে তেমনি কিছু অসুবিধার সম্মুখক্ষিনও হতে পারেন। যে কোনও বিষয়ে সম্মত হওয়ার আগে নিশ্চিত হয়ে নিন। একই সাথে আপনি ব্যাংকের শর্তাদি এবং শর্তাদি পৃষ্ঠাতে পরামর্শ নিন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top